সোমবার, ০৭ অক্টোবর ২০২৪, ০২:২০ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
মিরপুর দি হোপ স্কুলে শিক্ষার মানোন্নয়ন শীর্ষক সেমিনার গণতান্ত্রিক আকাঙ্ক্ষাকে বাস্তবায়নে বিশ্ব সম্প্রদায়ের সমর্থন চেয়েছেন ড. ইউনূস ধান ক্ষেত থেকে অটোরিকশা চালকের মরদেহ উদ্ধার জমি নিয়ে বিরোধ; দুই গ্রুপের সংঘর্ষে এক যুবক নিহত দোকান বাকীর টাকা আদায়কে কেন্দ্র করে সংঘর্ষ : বৃদ্ধ নিহত হবিগঞ্জে হত্যা মামলা, আ.লীগ সভাপতিসহ ২শ জন আসামি গ্র্যান্ড সুলতান রিসোর্টে শামীম ওসমান লুকিয়ে থাকার গুঞ্জন, তাল্লাশি শেষে যা বলছে পুলিশ নগদ দুই লাখ টাকার বেশি তোলা যাবে না এ সপ্তাহে সার্বিক নিরাপত্তার জন্য সারাদেশের সেনাবাহিনীর সঙ্গে যোগাযোগের নম্বর গণভবনের মাছ-হাঁসও নিয়ে গেল জনতা, বঙ্গবন্ধুর ভাস্কর্য ভাঙচুর

পাত্তাই পেল না বাংলাদেশ

ক্রীড়া ডেস্ক : পাকিস্তানের বিপক্ষে টি-টোয়েন্টি সিরিজের প্রথম ম্যাচে হেরে ব্যাকফুটে থেকে দ্বিতীয় ম্যাচ খেলতে নামে বাংলাদেশ। সিরিজ বাঁচাতে হলে এই ম্যাচে জয়ের কোনো বিকল্প ছিল না টাইগারদের। কিন্তু লাহোরের গাদ্দাফি স্টেডিয়ামে দ্বিতীয় ম্যাচে পাত্তাই পায়নি মাহমুদউল্লাহ রিয়াদরা।

বাবর-হাফিজ পাকিস্তানকে জিতিয়ে মাঠ ছাড়লেনদুই দিনে দুটি ম্যাচ হার। শনিবার অসহায় আত্মসমর্পণে পাকিস্তান সফরে এক ম্যাচ আগেই সিরিজ হারলো বাংলাদেশ।

মাত্র ১৩৭ রানের লক্ষ্যে নামে পাকিস্তান। দ্বিতীয় ওভারে ৬ রানে প্রথম উইকেট হারালেও সেটা তাদের সহজ জয়ে বাধা হতে পারেনি। মোহাম্মদ হাফিজ ও বাবর আজমের ফিফটিতে ১৬.৪ ওভারে ১ উইকেটে ১৩৭ রান করেছে পাকিস্তান।

২০ বল হাতে রেখে ৯ উইকেটের বড় ব্যবধানে জয় নিয়ে এক ম্যাচ বাকি থাকতেই সিরিজ পকেটে পুরে নেয় পাকিস্তান।

দয়া করে নিউজটি শেয়ার করুন

ওয়েবসাইটের কোন কনটেন্ট অনুমতি ব্যতিত কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Design & Developed BY ThemesBazar.Com